'টুম্পা সোনা'র পালিয়ে যাওয়া বউ এবার নতুন ছবিতে

A G Bengali
'টুম্পা সোনা'র পালিয়ে যাওয়া বউ এখন কোথায় ? সেই খবর আপনাদের জানিয়েছিল। এবার সেই বউ নতুন ছবিতে অভিনয় করছেন। রেফরেন্স হিসেবে জানিয়ে রাখি, সেই বউ এখন লস অ্যাঞ্জেলসে বাংলার শিক্ষিকা। না কোনও গল্প নয়, একেবারে বাস্তব। মানে 'টুম্পা সোনা' গানে পালিয়ে যাওয়া বউ বাস্তবে সুগৃহিনী। নাম -অস্মিতা ভাদুড়ি। একেবারে দশভূজার মতো প্রফেশনাল লাইফ, শিক্ষাগতা এমনকী কলকাতায় একটি রেস্টুরেন্টের মালকিনও তিনি। আর এই সব কিছু একহাতে সামলান অস্মিতা। তবে নতুন ছবিটি কি ?

অস্মিতার নতুন ছবির নাম- 'ইন দ্য এন্ড'। এই শর্ট ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অস্মিতা। এই ফিল্মে বাবা ও মেয়ের সম্পর্কের টানাপোড়েনের মধ্যে দিয়ে প্রকাশ পাবে বর্তমানের রুঢ সত্য - হারানোর যন্ত্রণা আর আঁকড়ে ধরে বেঁচে থাকার ঠিক মাঝের কোনও নো ম্যানস ল্যান্ড। Melting Point Films-এর ইউটিউব চ্যানেলে ১৬ জুলাই এই শর্ট ফিল্ম মুক্তি পাবে। পাশাপাশি, এই শর্ট ফিল্মের মাধ্যমে অভিনেতা হিসেবে প্রথমবার দর্শকরা দেখতে চলেছেন ফুডকা অর্থাৎ ইন্দ্রজিত লাহিড়ীকে। এই শর্ট ফিল্মের পরিচালক প্রিয়ম চন্দ। মিউজিকের দায়িত্ব সামলেছেন দ্বৈপায়ন কর্মকার।

প্রসঙ্গত, অস্মিতার জন্ম এবং বড় হওয়া জলপাইগুড়িতেই। কলেজে পড়ার জন্য কলকাতায় আসা। তবে বাবার থিয়েটার দেখার শখ থেকেই থিয়েটারে অভিনয় করার ইচ্ছে জাগে অস্মিতার। তারপর ২০১১ সাল থেকে থিয়েটারে অভিনয় শুরু। সেই সঙ্গে পিএইচডিও চালিয়ে গিয়েছেন বাংলা সাহিত্যে। বালিগঞ্জ ব্রাত্য জনের হয়ে - 'তোমাকে চাই' থিয়েটারে একের পর এক শো-তে তাঁর অভিনয় দাগ কাটে দর্শকের মনে। এছাড়া বাংলা সিরিয়াল এবং শর্ট ফিল্মে অস্মিতার অভিনয় দর্শকের মনে আলাদা জায়গা করে নেয়।

Find Out More:

Related Articles: