করোনা সঙ্কটে মানুষের পাশে বাংলা ব্যান্ড ফসিলস

A G Bengali
বাংলা-সহ প্রতিটি রাজ্য়েই লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। অক্সিজেনের ঘাটতি, রোগীদের চাপ সামলাতে হিমশিম অবস্থা হাসপাতালগুলির। ভ্যাকসিন সঙ্কটে আতঙ্ক বেড়েছে আরও বহুগুণ। সংক্রমণের গতি রোধ করতে কি ফের দেশজুড়ে লকডাউন জারি হবে? দ্বিধাবিভক্ত বিশেষজ্ঞরা। তবে, আপাতত লকডাউন জারির পথে হাঁটতে চাইছে না সরকার। এই পরিস্থিতিতে মানুষের পাশে ফসিলস। সাহায্যের হাত বাড়িয়ে দিলেন রূপম ইসলাম। তাঁর বার্তা,  'আপনাদের কী প্রয়োজন, জানান আমাদের, আমাদের প্রতিনিধিরা যথাসাধ্য চেষ্টা করবে আপনাকে সাহায্য করার'।

অন্যদিকে, করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়তেই শিবসেনার যুব শাখার সঙ্গে মিলিত ভাবে এ বার তিনি খাবারের প্যাকেট তুলে দিচ্ছেন চিকিৎসক, নার্স, পুরসভার কর্মী, প্রশাসন সহ ৫ হাজার করোনা যোদ্ধার হাতে। 
দলের কোর কমিটির সদস্য রাহুল কনল এক বিবৃতিতে বলিউড সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সলমনের ‘ভাইজানস কিচেন’ থেকে টিফিন এবং জলের বোতল তুলে দেওয়া হচ্ছে সবার হাতে। ভাইজান নিজে দাঁড়িয়ে থেকে খাবারের মান পরীক্ষা করছেন।  দলের কোর কমিটির সদস্য রাহুল কনল এক বিবৃতিতে বলিউড সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সলমনের ‘ভাইজানস কিচেন’ থেকে টিফিন এবং জলের বোতল তুলে দেওয়া হচ্ছে সবার হাতে। ভাইজান নিজে দাঁড়িয়ে থেকে খাবারের মান পরীক্ষা করছেন। তিনি আরও জানান, সলমনের মা সলমা খান তাঁদের বাংলোর নিরাপত্তারক্ষীদের নিজের হাতে খাবার বানিয়ে খাইয়েছেন। এ বিষয়ে রাহুলের মত, ‘বারবরই সলমন করোনা যোদ্ধাদের প্রচণ্ড শ্রদ্ধা করেন। তাঁরা দিনের পর দিন অতিমারি ঠেকানোর যুদ্ধে ব্যস্ত। তাই ভাইজান তাঁদের সুবিধার্থেই এই পদক্ষেপ নিয়েছেন’।

Find Out More:

Related Articles: