টেলিভিশন অভিনেত্রীর নাচের ভিডিও ভাইরাল

GHOSH ARPAN

মাঝে মধ্যেই সোশ্যল মিডিয়ায় ভিডিও শেয়ার করেন টেলিভিশন অভিনেত্রী সুমনা চক্রবর্তী। এবারও একটি ভিডিও শেয়ার করেছেন ‘চিরদিনই আমি যে তোমার’ খ্যাত অভিনেত্রী সুমনা। এবারও একই ঘটনা। ভাইরাল হয়েছে তাঁর ভিডিও। এর আগে ‘দিল ধড়কনে দো’-ছবির একটি গানে তাঁকে নাচতে দেখা যায়। সেই ভিডিওর রেশ কাটতে না কাটতেই ‘আঁখো হি আঁখো’ নামের একটি নতুন গানে কোমর দোলাতে দেখা যায় তাঁকে। অভিনয়ের পাশাপাশি এই ভিডিও শেয়ারের মাধ্যমে নেটিজেনদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠছেন সুমনা চক্রবর্তী।

অন্যদিকে, পূজাবার্ষিকীতে এক সময় সুচিত্রা ভট্টাচার্যের মিতিন মাসির আকর্ষণ এড়ানো খুব মুশকিল ছিল। লেখিকার মৃত্যুর পর সেই জায়গা এখন ফাঁকা। পুজোয় এবার সেই স্বাদ ফিরিয়ে আনতে বড় পর্দায় আসতে চলেছে মিতিন মাসি। নাম ভূমিকায় কোয়েল মল্লিত। পরিচালক অরিন্দম শীল। পুজোর ঠিক আগে এই অক্টোবরের ২ তারিখ মুক্তি পাবে ছবিটি।

গল্পটা কিছুটা এরকম- স্কুল থেকে ফেরার সময় ছোট্ট রনি কিডন্যাপ হয়ে যায়। হুমকি ফোন আসে রনির বাবা-মায়ের কাছে। হুমকি ফোনে রনির বাবা-মাকে বলা হয়, পুলিশে জানালে কোনও ভাবে সুস্থ অবস্থায় আর বাড়ি ফিরতে পারবে না তাঁদের সন্তান। কী করবেন কোনও কিছু ভেবে পাচ্ছিলেন না রনির বাবা-মা। অবশেষে মিতিন মাসিকে পুরো বিষয়টি জানান। মহিলা গোয়েন্দা হওয়ায় প্রথমে ভুরু কুঁচকেছিলেন অনেকেই। কিন্তু তিনি তো মিতিনমাসি, সহজে ছাড়বার পাত্র নন। নিজের বুদ্ধিমত্তায় খুলতে লাগলেন একের পর এক রহস্যের জট। তারপর কী হয় সেটা দেখার জন্য অবশ্যই হলে যেতে হবে। গত মঙ্গলবার মুক্তি পেয়েছে ছবির ট্রেলার।



Find Out More:

Related Articles: