বন্ধুর সঙ্গে চ্যালেঞ্জ,৪২টি ডিম খেয়ে মৃত্যু এক ব্যাক্তির

Paramanik Akash
আমরা অনেক সময় বন্ধুদের সাথে চ্যালেঞ্জ লড়ে থাকি।এই রকম এক চ্যালেঞ্জ লড়তে গিয়ে মৃত্যু হয় উত্তরপ্রদেশের এক ব্যাক্তির। ব্যাক্তিটি উত্তরপ্রদেশের জৈনপুর জেলার বাসিন্দা, নাম সুভাষ যাদব। শুধুমাত্র চ্যালেঞ্জ লড়তে গিয়েই এই পরিণতি তার।
পুলিশ সূত্রে জানা গেছে, সুভাষ যাদব তার বন্ধুকে নিয়ে  বিবিগঞ্জ বাজারে গিয়েছিল ডিম খেতে। সেখানে গিয়ে হঠাৎ  তাদের মধ্যে তর্ক-বিতর্ক শুরু হয়। তারপর তাদের মধ্যে ঠিক হয়  যে ৫০টি ডিম খেতে পারবে তাকে ২ হাজার টাকা দেওয়া হবে।
২ হাজার টাকার চ্যালেঞ্জ জেতার জন্য দুই বন্ধু মিলে শুরু করে দেই ডিম খাওয়া। সুভাষ যাদব বাজি মেনে ৪১টি ডিম খাই। এবার তিনি যখন ৪২তম ডিমটি খাওয়া শুরু করলো তখনই তিনি হটাৎ করে অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যায়। সেখানে উপস্থিত স্থানীয় লোকজন সুভাষ যাদবকে নিয়ে দ্রুত জেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে থেকে তাকে সঞ্জয় গান্ধী ইনস্টিটিউট অফ মেডিক্যাল সাইন্স-এ রেফার করা হয়। তাকে সেখানে নিয়ে যায় এবং কয়েকঘণ্টা পরই তার মৃত্যু হয়েছে বলে ডাক্তার জানায়। ডাক্তার মৃত্যুর কারণ হিসেবে বলেছেন, অতিরিক্ত খাওয়ার ফলে সুভাষ যাদবের মৃত্যু হয়েছে। শুধুমাত্র বন্ধুর সাথে চ্যালেঞ্জ লড়তে গিয়ে মৃত্যুর কবলে পড়তে হলো সুভাষ যাদবের।


Find Out More:

Related Articles: