জেলবন্দী স্বামীকে দেখতে গিয়ে গণধর্ষণের শিকার গৃহবধূ

Paramanik Akash
জেলবন্দী স্বামীকে দেখতে গিয়ে গণধর্ষণের শিকার হলেন ৩৫ বছরের এক গৃহবধূ । এই গণধর্ষণকান্ডের সঙ্গে যুক্ত আছেন দুই জেলরক্ষী এবং মহিলার দুই পরিচিত ব্যক্তি । গত শুক্রবার এই ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের রাজগড়ে । 
সংবাদ মাধ্যম থেকে জানা যাচ্ছে , নির্যাতিতা ওই মহিলার বাড়ি রাজগড় জেলার খেদওয়ার গ্রামে। তাঁর স্বামী সারাঙ্গপুর সাবজেলে বন্দি। জেলে স্বামীর সঙ্গে প্রায়ই দেখা করতে যান তিনি। সেই সূত্রেই তাঁর সঙ্গে আলাপ হয় ওই জেলের দুই রক্ষী হরিরাম ও মালি সিংহের সঙ্গে।
পুলিশ সূত্রে জানা গেছে , ১ নভেম্বর রাতে ওই মহিলাকে ফোন করেন হরিরাম ও মালি সিংহ। ফোন করে ওই দু’জন রক্ষী তাঁকে বলেন, তাঁর স্বামী অসুস্থ। তাই ভর্তি করা হয়েছে সারাঙ্গপুর হাসপাতালে। সেই ফোন পেয়ে রামচন্দ্রকে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য অনুরোধ করেন ওই মহিলা। রামচন্দ্র তাঁর পূর্ব পরিচিত বলে পুলিশকে জানিয়েছেন ওই মহিলা। রামচন্দ্রকে ওই মহিলা দাদা হিসাবে ডাকতেন বলেও জানিয়েছে পুলিশ। ঘটনার রাতে রামচন্দ্র ও তার ভাইপোর সঙ্গে বেরোয় ওই মহিলা। দুই জেলরক্ষীর ফোনে দেওয়া নির্দেশ মতো তারা মহিলাকে নিয়ে আসে কিঠোরে। কিঠোর এলাকাটি সারাঙ্গপুর থেকে ১৫ কিলোমিটার দূরে। সেখানেই প্রথমে তাঁকে ধর্ষণ করে দুই জেলরক্ষী হরিরাম ও মালি সিংহ। পরে রামচন্দ্র ও তার ভাইপো অত্যাচার চালায় ৩৫ বছরের ওই মহিলার উপর।
এই ঘটনার পর বুধবার(৬ নভেম্বর) সালসালি থানায় অভিযোগ জানান ওই মহিলা। সালসালি থানার স্টেশন ইন চার্জ প্রেম লতা খাটরি জানিয়েছেন, চারজনের বিরুদ্ধে গণধর্ষণের একটি মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত খোঁজ চালানো হচ্ছে বলেও জানিয়েছেন তিনি।


Find Out More:

Related Articles: