ফের সালমান খান শাহরুখ খানের ঝগড়া? জন্মদিনে সলমনের ফোন তুললেন না শাহরুখ!

Paramanik Akash
বহু প্রতীক্ষার পর অবশেষে কাঁধে কাঁধ মিলিয়েছে বলিউডের দুই খান, বলিউডের ভাইজান সল্লু ভাই ও বলিউড বাদশা শাহরুখ খান। তবে ফের কি ঝগড়া হল দুই খানের মধ্যে! এমনটাই ভাবাচ্ছে সলমন খানের একটি পোষ্ট দেখে। এদিন
সোশ্যালে একটি ভিডিও পোস্ট করে তিনি বলেছেন, "ফোন তো উঠা লেতা মেরা!" সেই দেখে নেটিপাড়ার ভবিষ্যতবাণী, নির্ঘাৎ আবার ঝগড়া লেগেছে দুই খানের!
একটা সময় সাপে-নেউলে ছিলেন শাহরুখ-সলমন খান। সম্পর্কের সেই বরফ গলিয়েছে সেলিম খান নিজে।তারপর থেকেই গলায় গালয় ভাব দু-জনের। শনিবার ছিল শাহরুখ খানের জন্মদিন। সলমন খান তাঁকে শুভেচ্ছা জানাবেন, সেটাই স্বাভাবিক। কিন্তু তেমনটা হল কই? ভাইজানের নাকি ফোনই ধরেননি বাদশা খান! অন্তত  সলমনের পোস্ট তো তাই-ই বলছে। সোশ্যালে একটি ভিডিও পোস্ট করে তিনি বলেছেন, "ফোন তো উঠা লেতা মেরা!" সেই দেখে নেটিপাড়ার ভবিষ্যতবাণী, নির্ঘাৎ আবার ঝগড়া লেগেছে দুই খানের!
যদিও বাস্তব তেমন নয়। বন্ধুকে শুভেচ্ছা জানিয়ে একটি ভিডিওতে সোনাক্ষী সিনহা, আয়ুষ শর্মা, সোহেল খান, জ্যাকলিন ফার্নান্ডেজ, ডেইজি শাহকে নিয়ে গলা ছেড়ে "হ্যাপি বার্থ ডে" গেয়েছেন "ভারত" অভিনেতা। সেই ভিডিওতেই মজা করে এই কথা লিখেছেন। আর ক্যাপশনে লিখেছেন: "হ্যাপি বার্থ ডে খান সাহাব. . . হামারে ইন্ডাস্ট্রি কা কিং খান."
সঙ্গে সঙ্গে অবশ্য সেই পোস্টের জবাব দিয়েছেন শাহরুখ। বলেছেন: "অনেক অ-নে-ক ধন্যবাদ ভাই। আজ তোমাকে খুব মিস করেছি। কিন্তু তুমি তো আমার মায়ের শহর হায়দ্রাবাদে। তোমার সেখানকার ভক্তরা ব্যস্ত তোমায় নিয়ে। সেখান থেকে তোমার পাঠানো শুভেচ্ছা যেন মায়ের আশীর্বাদের মতোই। শিগগিরি ফের মুম্বইয়ে। জন্মদিনের কোলাকুলি সারতে হবে তো! "


Find Out More:

Related Articles: