ভারতকে হারিয়ে সিরিজে সমতা ফেরাল ক্যারেবিয়ানরা

A G Bengali
দ্বিতীয় ওয়ান ডে-তে ভারতকে হারিয়ে সিরিজে সমতা ফেরাল ক্যারেবিয়ানরা। এক দিনের বিশ্বকাপের আগে দলের রিজার্ভ বেঞ্চকে দেখে নেওয়ার জন্য দ্বিতীয় ম্যাচে রোহিত শর্মা ও বিরাট কোহলিকে বিশ্রাম দিয়েছিল ভারত। বদলে সুযোগ পেয়েছিলেন সঞ্জু স্যামসন ও অক্ষর প্যাটেল। অধিনায়ক করা হয়েছিল হার্দিক পাণ্ডিয়া। কিন্তু লজ্জার হার হলো ভারতের। ৬ উইকেটে ভারতকে হারিয়ে সিরিজে সমতা ফেরাল ওয়েস্ট ইন্ডিজ।
এদিন প্রথমে ব্যাট করে মাত্র ১৮১ রানে অলআউট হয়ে যায় ভারত। ওপেনিংয়ে নামেন ঈশান কিশন ও শুভমন গিল। ভাল শুরু করে এই জুটি। অর্ধশতরান করেন ঈশান। তার পরেই বিপর্যয়। ৩৪ রানের মাথায় স্পিনার গুডাকেশ মোতির বলে ছক্কা মারতে গিয়ে লং অফে আউট হন শুভমন। ৫ রান পরেই আউট হন ঈশান। ৫৫ রান করেন তিনি। এরপর অধিনায়ক হার্দিক পাণ্ডিয়া ৭ রান করে আউট হন। ১১৩ রানে ৫ উইকেট পড়ে যায় ভারতের। শেষ পর্যন্ত ৪০.৫ ওভারে ১৮১ রানে অল আউট হয়ে যায় ভারত। মোতি ও শেফার্ড ৩টি করে, আলজারি জোসেফ ২টি এবং জেইডেন সিলস ও ইয়ানিক কারিয়া ১টি করে উইকেট নেন। ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক অর্ধশতরান করে দলকে জয়ের লক্ষ্যে পৌঁছে দেন।
জবাবে ব্যাট করতে নেমে মাত্র ৪ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় ক্যারেবিয়ানরা। অর্ধশতরান করলেন ওয়েস্ট ইন্ডিজ়ের অধিনায়ক শাই হোপ। এক দিনের বিশ্বকাপে যোগ্যতা অর্জন করতে পারেনি ওয়েস্ট ইন্ডিজ।

Find Out More:

Related Articles: