প্রকাশ্যে আসছে সোহম-শোলাঙ্কির প্রেম!

A G Bengali
প্রকাশ্যে আসছে সোহম-শোলাঙ্কির প্রেম। টলিপাড়ায় কান পাতলে গুঞ্জন শোনা যাচ্ছে  ইদানীং সেই গাঢ় হয়েছে শোলাঙ্কি রায় (Solanki Roy) এবং সোহম মজুমদারের (Soham Majumdar) সম্পর্ক। মাঝেমাঝেই নায়িকার ইনস্টাগ্রাম স্টোরিতে (Instagram Stories) দেখা যায় তাঁদের একসঙ্গে। ৪ এপ্রিল সোহমের জন্মদিন ছিল। অভিনেতার জন্মদিনে বিশেষ শুভেচ্ছা বার্তা এল শোলাঙ্কির তরফ থেকে।
সৌরভ চক্রবর্তীর পরিচালনায় (Director Saurabh Chakraborty) ‘সাড়ে সাইত্রিশ’ নামের এক ওয়েব সিরিজে কাজও করেছেন দুজনে। তারপর থেকেই বন্ধুত্বের শুরু। চর্চার ‘বিবাহিত’ শোলাঙ্কি প্রেম করছেন অভিনেতা সোহম মজুমদারের সঙ্গে। তাঁদের দুজনের রসায়ন নজর এড়াচ্ছে না কারুর। যদিও প্রেম নিয়ে সরাসরি কোনও মন্তব্য করতে রাজি নন তাঁরা।

টলিউড আর বলিউড, দুই ইন্ডাস্ট্রিতেই চুটিয়ে কাজ করছেন সোহম। ৪ঠা এপ্রিল অভিনেতার জন্মদিন। শোলাঙ্কির ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা মিলল সোহমের। অভিনেতার জন্মদিনে বিশেষ শুভেচ্ছা বার্তা শোলাঙ্কির, ‘বিশেষ বন্ধু’র সঙ্গে এক অদেখা ছবি শেয়ার করে তাঁকে শুভেচ্ছা জানালেন তিনি। ছবিতে নজর রাখলে বোঝা যাচ্ছে তাদের দুষ্টু মিষ্টি সম্পর্কের রসায়ন। দু’জনে পাশাপাশি বসে। চারিদিক আলো-আঁধারি। জিভ বার করে নায়কের পাশে বসে ছবি সোলাঙ্কির। হাসি মুখে পাশে বসে সোহম। এই ছবি বলে দিচ্ছে তাঁদের দুষ্টু-মিষ্টি সম্পর্কের কথা। নিজেদের ছবি পোস্ট করে শোলাঙ্কি লেখেন, “শুভ জন্মদিন। তুমি সারা জীবন এমন পাগলই থেকো, এটাই চাই।” নায়িকাকে উত্তর দিতেও ভোলেননি সোহম। শুভেচ্ছাবার্তা পেয়ে হেসে গড়াগড়ি খেয়েছেন। তাঁদের সম্পর্কের সমীকরণ নিয়ে দর্শকমহলে কৌতূহলের শেষ নেই।
শোলাঙ্কির বিয়ে নিয়েও নানা রকমের প্রশ্ন মাঝেমাঝেই উঠে আসে। দীর্ঘদিনের বন্ধুর শাক্য বসুর সঙ্গে ২০১৮ সালের ফেব্রুয়ারিতে গাঁটছড়া বেঁধেছিলেন শোলাঙ্কি। এরপর বেশ কয়েক মাস অভিনয় থেকে বিরতি নিয়ে নিউজিল্যান্ডে সংসার করেছেন, সেখানেই কর্মরত তাঁর ‘স্বামী’। কানাঘুষো শোনা যায়, ইতিমধ্যেই নাকি পথ আলাদা হয়েছে শোলাঙ্কি-শাক্যর। যদিও এই নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি নায়িকা।

Find Out More:

Related Articles: