লোন প্রতারণার ফাঁদে রাজকুমার রাও

A G Bengali
প্যান কার্ডের অপব্যবহার, লোন প্রতারণার ফাঁদে অভিনেতা রাজকুমার রাও। শনিবার রাজকুমার টুইট করেন, ‘আমার প্যান কার্ড ব্যবহার করে আড়াই হাজার টাকার ধার নেওয়া হয়েছে ব্যাঙ্ক থেকে। এর ফলে আমার ‘ক্রেডিট স্কোর’-এ সমস্যা হয়েছে।’ সেই টুইটে ‘ক্রেডিট ইনফরমেশন ব্যুরো ইন্ডিয়া লিমিটেড’ (সিবিল)-এর আধিকারিকদের উল্লেখ করে তাঁদের সাহায্য চেয়েছেন রাজকুমার। এই প্রতারণার বিরুদ্ধে যথাযথ পদক্ষেপ করার আর্জি জানিয়েছেন তিনি। এর আগেও রাওয়ের নাম ভাঁড়িয়ে ইমেল আইডি তৈরি হয়েছিল। তাতে ছবির চুক্তির নামে তিন কোটি টাকা দাবি করা হয়! প্রতারণার ছক ফাঁস করেছিলেন রাজকুমার নিজেই।

রাজকুমারকে শেষবার দেখা গিয়েছিল ‘বাধাই দো’ ছবিতে। তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন ভূমি পেদনেকর। হিট, মনিকা, ও মাই ডার্লিং, ভেদ, বন্দুক এবং গুলাবস এবং ভূষণ কুমারের আসন্ন শিরোনামহীন ছবিতে দেখা যাবে অভিনেতাকে।

এখনও পর্যন্ত ‘ক্রেডিট ইনফরমেশন ব্যুরো ইন্ডিয়া লিমিটেড’-এর তরফে কোনও উত্তর আসেনি রাজকুমারের কাছে। দিন দু’য়েক আগে মুম্বইয়ের বাঙালি অভিনেত্রী-প্রযোজক রিমি সেনও প্রতারণার ফাঁদে পড়েছিলেন। ৪ কোটি ১৪ লক্ষ টাকা খোয়া গিয়েছে তাঁর। খার থানায় এফআইআর দায়ের করেছেন তিনি।

অন্যদিকে, কিছুদিন আগেই প্রতারণার শিকার হয়েছিলেন বলিউডের বাঙালি অভিনেত্রী প্রযোজক রিমি সেন(Rimi Sen)। প্রতারকের পাল্লায় পড়ে খুইয়েছেন ৪ কোটি ১৪ লক্ষ টাকা। জালিয়াতের বিরুদ্ধে পুলিসের দ্বারস্থ হয়েছেন নায়িকা। মুম্বইয়ের এক ব্যবসায়ীর জালে জড়িয়েছেন অভিনেতা। ধুম, হাঙ্গামার মতো জনপ্রিয় ছবিতে অভিনয়ের পর বেশ অনেকদিনই বড়পর্দায় দেখা মেলেনি তাঁর।

Find Out More:

Related Articles: