অভিনয় নয়, গানে দর্শকদের মুগ্ধ করলেন প্রসেনজিত

GHOSH ARPAN

এতদিন তিনি নিজের অভিনয় দিয়ে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন। এবার গান গেয়ে দর্শকদের মুগ্ধ করলেন সুপারস্টার প্রেসেনজিত চট্টোপাধ্যায়। আরা সেই ভিডিও পোস্ট করলেন প্রসেনজিত জায়া অর্পিতা চট্টোপাধ্যায়। আর কী গান গেয়েছেন সেটা নিশ্চয় জানতে ইচ্ছে করছে ? হ্যাঁ, তাঁর ল্যান্ডমার্ক ছবি’র ‘অমরসঙ্গী’ সিনেমার ‘আমরা অমরসঙ্গী’ । স্বাভাবিক ভাবেই প্রসেনজিতের গলায় এই গান শুনে মুগ্ধ উপস্থিত দর্শকরাও। তবে এই গানটি প্রসেনজিতের সঙ্গে গেয়েছেন অর্পিতা চট্টোপাধ্যায়ও। যা দর্শদদের কাছে এক্সট্রা পাওনা।

তাঁদের দু’জনের গাওয়া গানটির ভিডিও অর্পিতা চট্টোপাধ্যায় তাঁর সোশ্যল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেছেন। জানা গিয়েছে, ‘শ্যাম উতসব ২০১৯’ –এর মঞ্চে এই গানটি গেয়েছেন প্রসেনজিত-অর্পিতা। প্রসঙ্গত, ১৯৮৬ সালে সুজিত গুহ পরিচালিত ‘অমরসঙ্গী’ বাংলা সিনেমার ইতিহাসে অন্যতম সুপার হিট। এই সিনেমায় প্রসেনজিতের বিপরীতে অভিনয় করেছিলেন বিজেতা পণ্ডিত।

অন্যদিকে, ভারতীয় ক্রিকেট দলের সদস্য কেএল রাহুলের সম্পর্ক নিয়ে তৈরি হল নতুন গুঞ্জন। তবে এটা গুঞ্জন না সত্যি সেটা হয়তো সময়ই বলবে। জানা গিয়েছে, আলিয়া ভাটের প্রিয় বন্ধু আকাঙ্খা রঞ্জনের সঙ্গে নাকি ডেটে দেখা যাচ্ছে ভারতীয় দলের এই তরুণ তারকাকে। এমনও সোনা যাচ্ছে রণবীর কাপুর ও আলিয়া ভাটের সঙ্গে একটি পার্টিতে নাকি আকাঙ্খাই পরিচয় করিয়ে দিয়েছে রাহুলের। রাহুল-আকাঙ্খাকে নাকি কখনও ডিনার ডেট আবার কখনও মুভি ডেটেও যেতে দেখা যাচ্ছে। যদিও এ বিষয়ে দু’জনের কারোর থেকেই কোনও মন্তব্য পাওয়া যায়নি। প্রসঙ্গত, আকাঙ্কা রঞ্জন বলিউডের অভিনেতা ও পরিচালক শশী রঞ্জনের মেয়ে। সম্প্রতি অঙ্কিত তিওয়ারির ‘তেরে দো নেয়না’ নামে একটি মিউজিক ভিডিওতে দেখা গিয়েছে আকাঙ্খাকে।



Find Out More:

Related Articles: